Saturday, April 15, 2017

খুব সহজেই Dual or Multiple Audio Movie তৈরী করুন সাথে subtitle add করুন।

খুব সহজেই Dual or Multiple Audio Movie তৈরী করুন সাথে subtitle add করুন।



আসসালামু আলাইকুম।
আশাকরি সবাই ভালোই আছেন আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালোই আছি।
আজকে কি নিয়ে লিখবো আশা করি নাম দেখে বুঝে গেছেন না বুঝলে সমস্যা নেই আমি আছি তো। অনেকেই আছেন যারা যানেন না যে কিভাবে Dual or Multiple Movie তৈরী করবেন সাথে subtitle যুক্ত করবেন। আমি যেটা দেখাব সেটা করতে অবশ্যই PC বা Laptop ব্যবহার করতে হবে। এ পদ্ধতিতে original video এর রেজুলেশনের কোন পরিবতন হয় না তবে video গুলো mkv Format এ পরিনত হবে। আমার জানা মতে এটাই সবচেয়ে সহজ পদ্ধতি বলে আমি মনে করি। যাই হোক আমি সবদা অজানা বা নতুন কিছু শেখানোর চেষ্টা করি। আর কথা না বাড়াই তো চলুন
কিভাবে কাজ করবেন সেটার জন্য একটু কষ্ট করে নিচের ভিডিওটি দেখতে হবে
আশা করি টিউনটি সবার ভাল লেগেছে সমনে আর নতুন কিছু নিয়ে হাজির হব তত দিন সুস্থ থাকুন ভাল থাকুন আল্লাহ্ হাফেজ।

http://www.techtunes.com.bd/tutorial/tune-id/488248

No comments:

Post a Comment