Monday, June 25, 2012

ফেসবুক থেকে কুড়িয়ে পাওয়া ছবি পর্ব-৩


ফেসবুক থেকে কুড়িয়ে পাওয়া ছবি পর্ব-৩


বিসমিল্লাহির রহমানির রহিম। আসসালামুআলাইকুম । সবাইকে আমার আন্তরিক প্রীতি, সম্মান, শুভেচ্ছা ও ভালবাসা জ্ঞাপন করছি। আশাকরি আল্লাহ্‌র অশেষ রহমতে সবাই ভালো আছেন।
“ফেসবুক থেকে কুড়িয়ে পাওয়া” আগের টিউন দু’টিতে আপনাদের ব্যাপক সাড়া পেয়েছিলাম। আমি আসলে কোনো টিউনই আপনাদের সাড়া পাওয়ার উদ্দ্যেশ্য নিয়ে করি না। আমার কাছে মুখ্য হলো আপনারা আমাকে নয় আমার টিউনটিকে কিভাবে নিচ্ছেন। আপনাদের ভালোলাগা মানে আমার ভালোলাগা। এই ছবি গুলো সব আমি ফেসবুক থেকে পেয়েছি। আজকে যে ছবিগুলো আপনাদের কাছে পেশ করছি। সবগুলোই আজকে আমার ফেসবুকের ওয়াল দিয়ে নামানো।
আমি জানি মানুষের রুচির ভিন্নতা। আমার প্রতিটা টিউনে চেষ্টা করি আপনাদের পূর্বের রুচি বোধ ও চাওয়ার ধরণকে গুরুত্ব দিতে। কতখানী পারি তা আমার পক্ষে বলা সম্ভব না। আপনারা বলবেন। দয়া করে ছবিগুলো দেখুন এবং আপনাদের মতামত জানান। কোনটি আপনার ভালো লেগেছে তা ছবির ক্রমিক নং উল্লেখ করে জানান। আপনাদের মতামত পেলে আমি বুঝতে পারবো আসলে কেমন ছবি দিলে ভালো হবে।
আন্তরিক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সেই সকল মানুষদের যারা কষ্ট করে এই ছবিগুলো তৈরি করেছিলেন।
১.
২.
৩.
৪.
৫.
কথাটি তো সত্যই!!!
৬.
একটি জন্মদিনের কেক। মানুষের রুচি বড্ড আজব।
৭.
ছাগলের বুদ্ধি নাই কে বলেছে
৮.
৯.
১০.
১১.
১২.
১৩.
"আমি চিনি গো চিনি তোমারে,
ওগো বিদেশীনী"
১৪.
১৫.
১৬.
১৭.
আসলেই তো!!! জাস্ট ফর ফান
১৮.
যারা আর্জেনন্টিনার সাপোর্ট করেন না। দুঃখ নিয়েন না। এটা শুধু মজার জন্য।
১৯.
২০.
২১.
২২.
"মা" পৃথিবীর শ্রেষ্ট ভাষা।
২৩.
২৪.
জানেন আমার স্কুল জীবণে আঙ্গুলে মানুষ আকার অভ্যেস ছিলো।
২৫.
২৬.
২৭.
২৮.
৯ সংখ্যাটা সত্যিই বিচিত্র
২৯.
৩০.
কত্তো বড় মাছ রে বাবা!!!
৩১.
এই ছবিটার অনুকরণে নিজের ছবি দিয়ে এরকম বানিয়ে ফেবু তে পোস্ট করতে পারেন। ফল একই হবে।
যারা আগের “ফেসবুক থেকে কুড়িয়ে পাওয়া ছবি” এর দুটি পর্ব মিস করেছেন। আশা করি এক পলক দেখে নিবেন। আপনাদের কমেন্টের অপেক্ষায় থাকলাম।
কষ্টকরে আমার এই টিউনটি দেখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের ভালবাসায় সিক্ত ও পরিতৃপ্ত। আপনাদের ব্যাপক সাড়া আমার নিত্যদিনের প্রেরণা।

No comments:

Post a Comment