Tuesday, July 3, 2012

ভিডিও কল – আপনার জিপিআরএস মোবাইল দিয়ে


ভিডিও কল – আপনার জিপিআরএস মোবাইল দিয়ে


থ্রিজির মত সুবিধা আপনার মোবাইল ফোনে থ্রিজি আসার আগেই। হ্যাঁ এটা সত্য!! আপনি এখন পেতে পারেন ভিডিও কল এর মত ফিচার আপনার মোবাইল ফোনে শুধু ভিজিট করুনhttp://www.getjar.com/products/17093/GPRSVidoCall এবং ডাউনলোড করুন আপনার মোবাইল ফোনে।
মনে করুন আপনি ঘরের বাইরে কিন্তু আপনি নিরাপত্তা হীনতায় ভুগছেন আপনার ঘর নিয়ে এবং আপনি চাচ্ছেন আপনার ঘরের নিরাপত্তা নিশ্চিত করতে। এটা করার জন্য আপনাকে শুধু GPRS Video Call ইন্সটল করতে হবে আপনার মোবাইলে। এবং সেই মোবাইলটি লুকিয়ে রাখুন ঘরের এক কোনায় আর পর্যবেক্ষণ করুন ঘরের পরিস্থিতি আরেকটি মোবাইল থেকে পৃথিবীর যেকোন জায়গা থেকে।
videocall.jpg
বা মনে করুন আপনি রাস্তা দিয়ে হেটে যাচ্ছেন এবং কোন অদ্ভুত ঘটনা ঘটল। এখন চাচ্ছেন তাৎক্ষণিক তা আপনার বন্ধুসহ আরও কয়েকসঙ্গে সঙ্গে দেখাতে। তাদেকে বলুন তাদের মোবাইলে GPRS Video Call চালু করতে এবং আপনি আপনার মোবাইলে GPRS Video Call সফওয়্যারটি চালু করে ধরে রাখুন ঘটনা যে দিকে ঘটছে সে দিকে। ব্যস্ আপনার সব বন্ধুরা সেটা দেখতে পাবে। যখন দুজন দুজনাকে দেখতে চান তখনও কাজে লাগবে GPRS Video Call .
GPRS Video Call এ আছে সম্প্রচার বন্ধ ও চালু করার অপশন। একই সাথে আছে সম্প্রচার গ্রহণ শুরু বা গ্রহণ বন্ধ করার অপশন। আমি এই সফটওয়্যাটি তৈরি করেছি তাৎক্ষণিক ছবি শেয়ার করার , দুজন দুজনাকে দেখার জন্য আর  কোন ঘটনা অনেক জনকে ব্রডকাস্ট করার জন্য।
আপনারা সফটওয়্যারটি ডাউনলোড করে আপনার মোবাইলে ইন্সটল করে ব্যবহার করুন। মন্তব্য দিয়ে জানান আপনাদের অনুভূতি। আর যে কোন সমস্যার জন্য যোগাযোগ করুনavishekworld@yahoo.com
ডাউনলোড পাতা - GPRS Video Call
সরাসরি ডাউনলোড - ডাউনলোড করুন

No comments:

Post a Comment