Tuesday, July 3, 2012

বাঙ্গালী হইয়া জন্মাইছেন আবার নেটও নিছেন অথচ Paltalk ব্যবহার করেন নাই তা হইতে পারে না


!!বাঙ্গালী হইয়া জন্মাইছেন আবার নেটও নিছেন অথচ Paltalk ব্যবহার করেন নাই তা হইতে পারে না!!


শিরোনামের ভাষাটা একটু মন্দ হয়ে গেছে বুঝতে পারছি তবুও একটু নতুনত্ব আছে। আজ আপনাদের আমি একটি অসাধারন সফ্টওয়্যার সম্পর্কে বলতে যাচ্ছি যা একটি দারুন চ্যাটিং সফ্টওয়্যার।
paltalk
এখন হয়ত আপনি বলে উঠবেন চ্যাটিং সফ্টওয়্যার হতে পারে কিন্তু এতে অসাধারন কি পেলেন, তাই না?? এই প্রশ্নের উত্তর আমি দিচ্ছি তবে তার আগে ডাউনলোড লিংকটা দিয়ে নেই। এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন(আপনার কম্পিউটারের জন্য)। এবারে আসুন জেনে নেই এই চ্যাটিং সফ্ট আপনাকে কি কি দিতে পারেঃ
PaltalkMain
আমরা সাধারনত বাংলায় চ্যাটিং করতে ইয়াহু মেসেন্জার ব্যবহার করি। কিন্তু ইয়াহুতে সাউন্ড কোয়ালিটি ভাল না আবার অনেকের তো সাইন্ডই আসে না! ইয়াহুতে গল্প অনেক সময়ই জমে না। আবার ইয়াহুতে কোনো রুলস্ নাই, মানে যে কেউ যে কোন কথা বলতে পারে কোনো বাধ বিচার নাই।
কিন্তু ইয়াহু থেকে এসকল ব্যাপারে Paltalk একেবারেই ভিন্ন!! Paltalk এ সর্বদাই গল্প জমানো থাকে। আমাদের এই বাংলাদেশের জন্য অনেকগুলো রুম সর্বদা অনলাইন থাকে যাতে আবার বাংলাদেশী ছাড়া অন্য দেশের লোক থাকে না বললেই চলে। সাউন্ড কোয়ালিটি বলার মত দারুন! আপনার নেটের স্পিড যতটাই কম হোক না কেন আপনি ক্রিষ্টাল ক্লিয়ার সাউন্ড পাবেন। আবার এই চ্যাটিং সফ্ট এর প্রতিটা রুমের একজন এডমিনিষ্ট্রেশান আছে যার জন্য আপনি একটু আউলা কথা বললেই Bounce নামক ডিসকানেক্ট খাবেন!!
আমি নিশ্চিত আপনারা এই সফ্ট ব্যবহার করে দারুন মজা পাবেন। কিভাবে চ্যাটিং করতে হবে তা আশা করি বলে দিতে হবে না আপনি আপনা থেকেই পারবেন। একটু পুরাতন ইউজার হলে আপনি আরও আনন্দ পাবেন, দেখবেন রুমের সবাই আপনাকে চেনে!!
আর এই টিউনটি আগে করা থাকলে দুঃখিত। ভাল লাগলে কমেন্ট দিবেন।

No comments:

Post a Comment