Thursday, July 19, 2012

VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়


VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়

আসসালামুলাইকুম আসাকরি ভাল আছেন অনেক কিছু বাংলা তে করছেন । প্রিয়  VLC মিডিয়া প্লেয়ার বাংলায় চলবেনা আই তা কি মানাজায়……।। আসুন দেখি কিভাবে আপনি  VLC মিডিয়া প্লেয়ার বাংলায় প্রথমে আপনি VLC মিডিয়া প্লেয়ার ওপেন করেনচালাবেন।
Image 300x116 VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়
VLC মিডিয়া প্লেয়ার চালান বাংলায়






এখন আপনি টুলস(tools) বাটন এ ক্লিক করেন,Image2 300x17 VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়


সাব মেনু  তে প্রেফারেন্স(preferenceঅপশন এ ক্লিক করুন,
বা শট কার্ট ctrl+p চাপুন ।আকটি উইন্ডো আসবে ,
নিচের ছবির মত


উইন্ডোটির ল্যাঙ্গুয়েজ অপশন এ বাংলা সিলেক্ট  করেন,
tp2 300x243 VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়








সেভ  বাটন এ ক্লিক করুন।
asd 300x237 VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়








এইবার মিডিয়া প্লেয়ার টি কেটে
asdf 300x115 VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়




পুনরাই চালু করুন
আই বার দেখুন আপনার প্রিয় VLC মিডিয়া প্লেয়ার বাংলায়।

asdfg 300x109 VLC মিডিয়া প্লেয়ার চলবে বাংলায়




আমি হাকিং ভালবাসি bangladesh syber army ও সকল হেকার কে সালাম জানাই। তাদের অবদানে ইন্ডিয়া সহ পার্শ্ব বরতি দেশ গুলা আমাদের ভয় পায়। আমি tunerpage এর অবদানে অনেক কিছু জানি। আর আই জন্য আমি tunerpage কে ধন্যবাদ জানাই। আমি নতুন হেসাবে আমার ভুলগুলি মাফ করবেন আমি চিন্তিত পথিক ভাইয়ের আনুপেরনায়  করার চেস্ট করসি । বিপদ্য আপদে পথিক ভাই আমাদের অনেয়াক সাহায্য করে। আমি বেশি লিখতে পারিনা তাই চেষ্টা করলাম কিছু  করার।

No comments:

Post a Comment