Thursday, July 19, 2012

আপনার মোবাইলের সব কিছু যেমন কল,এস.ম.এস,কল হিস্টরি,ফোন লগ,ডায়াল,ফোন বুক,বুক মার্কস ,প্রভৃতি পরিচালনা করুন web থেকে !!!


(আপডেট)আপনার মোবাইলের সব কিছু যেমন কল,এস.ম.এস,কল হিস্টরি,ফোন লগ,ডায়াল,ফোন বুক,বুক মার্কস ,প্রভৃতি পরিচালনা করুন web থেকে !!!


প্রিয় ইউজার, আপনার মোবাইলের সব কিছু যেমন কল,এস.ম.এস,কল হিস্টরি,ফোন লগ,ডায়াল,ফোন বুক,বুক মার্কস ,প্রভৃতি পরিচালনা করুন web থেকে । আপনি service টি পাচ্ছেন সর্ম্পূণ বিনামূল্যে । এখন থেকে আপনাকে আর কষ্ট করে বিভিন্ন অপারেটা যেমন banglalink, grameenphone, robi, airtel,teletalk,citycell টাকা খরচ করে ফোন backup নেয়া লাগবে না । Automatic ভাবে আপনার ফোনের সব কিছু কন্ট্রল করতে পারবেন web থেকে।
প্রথমে আপনার মোবাইল (symbian) থেকে লগ ইন করুন তারপর software টি ডাউনলোড করে নিন। ডাউনলোড করার পর install করে open করুন। আপনি web (pc/laptop) অনলাইন এ, না থাকা অবস্থায়ও সহজে মোবাইল থেকে sync করতে পারবেন। এক্ষেত্রে আপনার মোবাইলের ইন্টারনেট কানেকশন প্রযোয্য।
এরপর যখনই আপনি web a ঢুকবেন দেখা যাবে আপনার মোবাইলের সবকিছু online এ আপনার সাইট চলে গেছে।
এখন বাকী কাজ টুকু হল কম্পিউটারে এই সাইটে ঢুকে sign up করে নিন । আশা করি sign up এর কাজ
টুকু আপনি নিজেই করতে পারবেন
এছাড়াও web এ থাকা অবস্থায় এবং মোবাইলে software টি open থাকা অবস্থায় আপনি সবই online
করতে পারবেন।
*** নকিয়া symbian সকল সেটের ক্ষেত্রে এটি প্রযোয্য । এছাড়াও দামী অন্যান্য যেমন samsung, sony erc,lg এগুলোতেও হতে পারে ।(এক্ষেত্রে আমি নিশ্চিত নয়)।
বি:দ্র: মোবাইল থেকে software টি নামাতে হবে।
** এর বিশেষ একটা সুবিধা হল , আপনি যখন তখন মোবাইল থেকে software টি open করে sync করবেন আর যখনি web a ঢুকবেন তখনই আপনি মোবাইলের সব কিছু web এ দেখতে পারবেন ।

No comments:

Post a Comment