Monday, July 2, 2012

ESET NOD32 Antivirus 4 এবং আজীবনের জন্য ব্যবহার করুন


এবারে হ্যাক করুন ESET NOD32 Antivirus 4 এবং আজীবনের জন্য ব্যবহার করুন!! এখন থেকে আপডেট করতে আর কোনদিন Username/Password লাগবে না!! (এ বছরের সেরা উপহার!!!)


সবাই কেমন আছেন?? আশা করি অনেক অনেক ভাল!! আপনাদের সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার আজকের টিউন শুরু করছি।
আজ আপনাদের এমন একটি টিউন উপহার দিব, যা দেখে অনেকেরই আনন্দে লাফাতে ইচ্ছা করবে। (যারা ESET NOD32 Antivirus 4 ব্যবহার করে।)

©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©
আমার এর আগের টিউনে Kaspersky Internet Security 2011 এর বারটা বাজিয়েছিলাম, মানে ৫ বছরের লাইসেন্স হ্যাক করতে শিখিয়েছিলাম। (যারা ক্যাস্পারস্কি ব্যবহার করেন, তারা দেখে নিতে পারেন)
আর আজ ESET NOD32 Antivirus 4 এর বারটা বাজাতে যাচ্ছি।
অর্থাৎ আজ ESET NOD32 Antivirus 4 আজীবণের জন্য ফ্রি তে কব্জা করার পদ্ধতি দিব।
©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©º°¨¨°º©©
আপনারা নিশ্চই জানেন যে, যারা লো-কনফিগারেশনের পিসি ব্যবহার করেন, তাদের জন্য ESET NOD32 Antivirus একটি আশীর্বাদ স্বরুপ!! কেননা এটি পিসিকে একদমই স্লো করেনা বললেই চলে!! তাছাড়া ভাইরাস ধরতেও এটি পৃথিবীর ১ম তিনটি অ্যান্টিভাইরাসের একটি।
এটি আপডেটও করে খুব দ্রতগতিতে। কিন্তু এই Antivirus টির সবচাইতে বড় অসুবিধা হচ্ছে, প্রতিবার আপডেট করতে নতুন নতুন ইউসারনেম/পাসওয়ার্ড লাগে। তার উপড় কিছুদিন পর পর এই ইউসারনেম/পাসওয়ার্ড ব্লক হয়ে যায়!!! তখন আবার আমাদের ছুটতে হয় নতুন ইউসারনেম/পাসওয়ার্ড এর জন্য। যা অত্যন্ত বিরক্তিকর একটি কাজ। আমি আবার যা ব্যবহার করি, তা একেবারে নিজের করে নিতে ভালবাসি!! তাই গবেষনা শুরু করলাম এবং আজ সাফল্য পেয়ে গেলাম।
আমার এই ট্রিকের মাধ্যমে  ESET NOD32 Antivirus 4 আপডেট করতে আর কোনদিন ইউসারনেম/পাসওয়ার্ড লাগবে না!!!!! সরাসরি আপডেট হবে এবং আজীবণের জন্য ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পাবেন!!! অর্থাৎ প্রতিবার কম্পিউটার রিস্টার্ট দেয়ার পর ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পাবেন!!!! কি মজা তাইনা??? তাহলে আর কথা না বাড়িয়ে আসুন শুরু করি-

তবে তার আগে বলে নিই-

আমার দেয়া প্রতিটি স্টেপ ফলো করবেন। কোন একটি বাদ দিলে/পরিবর্তন করলে এবং সেক্ষেত্রে কাজ না হলে আমি দায়ী থাকব না। তাই যেভাবে বলি ঠিক সেভাবে কাজ করুন। সাফল্য নিশ্চিত!!!
  • ১.প্রথমেই এখান থেকে আমার দেয়া জিপ ফাইলটি ডাউনলোড করে Extract করুন।(মাত্র ৩ মেগাবাইট) ভিতরে ESET Fix.exe নামে একটি ফাইল পাবেন। এক্ষেত্রে বলে রাখা ভাল যে আপনার অ্যান্টভাইরাস এটিকে ভাইরাস অথবা আন-ওয়ান্টেড অ্যাপ্লিকেশন হিসাবে ডিটেক্ট করতে পারে। তাই অ্যান্টিভাইরাস ডিসেবল করে ডাউনলোড করুন। ১০০০% নিশ্চিত থাকুন এটি কোন ভাইরাস নয়। পুরোপুরি নিশ্চিন্ত থাকুন।
  • ২.আপনার পিসিতে যদি আগে থেকে ESET NOD32 Antivirus 4 ইন্সটল করা থাকে, তবে আন-ইন্সটল করুন এবং পিসি রিস্টার্ট দিন। (জরুরী)
  • ৩.এবার সবকিছু ডিফল্টে রেখে একটি ফ্রেশ কপি ইন্সটল করুন।
  • ৪.ESET NOD32 Antivirus 4 ওপেন করুন এবং নিচের ছবির মত ডিসপ্লে অপশনটি Advenced Mode এ সেট করুন।
  • ৫.এবার কী-বোর্ড থেকে F5 চাপুন এবং নিচের ছবির মত Enable Antivirus & Antispyware Protection এবং Enable Self-Defence থেকে টিক চিন্হ তুলে দিন এবং পিসি রিস্টার্ট দিন। (টিক চিন্হ তোলার সময় কোন মেসেজ আসলে OK/Yes করুন)


  • ৬.এবার আমার দেয়া ফাইলটি চালু করুন। নিচের ছবির মত একটি মেসেজ পাবেন। OK করুন।


  • ৭.এবার নিচের ছবির মত FIX বাটনে ক্লিক করুন। About Tab আসা পর্যন্ত অপেক্ষা করুন। সব মিলিয়ে ১০ থেকে ২৫ সেকেন্ড টাইম লাগতে পারে। EseT Fix ট্যাব এ গিয়ে দেখুন নিচের দিকে Finished লেখা আছে। এবারে ক্লোজ করুন।


  • ৮.পিসি রিস্টার্ট করুন।
  • ৯.এবারে ৫ নং পয়েন্টের নিয়ম অনুযায়ী Enable Antivirus & Antispyware Protection এবং Enable Self-Defence এ টিক দিয়ে দিন। (আগেরবার টিক তুলে দিয়েছিলেন। এবার টিক দিয়ে দিন।)
  • ১০.আবার পিসি রিস্টার্ট করুন।
  • ১১.ইসেট ওপেন করুন। ব্যাস, কাজ শেষ!! লক্ষ্য করে দেখুন, আপনি নিচের ছবির মত ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পেয়ে গেছেন, যা আর কোনদিন শেষ হবে না!!! (ডিফল্টভাবে ইসেট ৩০ দিনের ট্রায়াল লাইসেন্স দেয়।) প্রতিবার কম্পিউটার রিস্টার্ট দেয়ার পর ৩১ দিনের লাইসেন্স পাবেন!!!

  • ১২.তবে আর একটু কাজ বাকী আছে। শুধু ট্রায়াল রিসেট করলেই তো হবে না, আপডেটও তো করতে হবে তাইনা?? এক্ষেত্রে বলে রাখা ভাল যে, প্রথমবার ইসেট অটোমেটিকেলী আপডেট নাও করতে পারে। তাই নেট কানেক্ট করে ইসেট ওপেন করুন। তারপর Update ট্যাব থেকে ম্যানুয়েলী আপডেট করুন। অর্থাৎ Update Signature Database এ ক্লিক করুন।
    দেখুন খুব সুন্দরভাবে আপডেট হচ্ছে!!! কোন ইউসারনেম/পাসওয়ার্ড এর দরকার নাই!!!!! এখন থেকে আজীবন এভাবেই ব্যবহার করতে পারবেন। কোনদিন আর ইউসারনেম/পাসওয়ার্ড এর দরকার পরবে না!!!

No comments:

Post a Comment