Wednesday, July 18, 2012

এবার নিন একটি অসাধারন প্রোফেশনাল এবং অত্যান্ত শক্তশালী হ্যাকিং সফটওয়্যার,আজকের সফটওয়্যার “ProRat v1.9″, সহজেই হ্যাক করুন অন্যের পিসি


এবার নিন একটি অসাধারন প্রোফেশনাল এবং অত্যান্ত শক্তশালী হ্যাকিং সফটওয়্যার,আজকের সফটওয়্যার “ProRat v1.9″, সহজেই হ্যাক করুন অন্যের পিসি



সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আজকের এই টিউন শুরু করছি। বরাবরের মত আজকেও আমি আপনাদের একটি হ্যাকিং সফটওয়্যারের সাথে পরিচয়করিয়ে দেব সফটওয়্যারটির নাম ‘ProRat v1.9′। এই সফটওয়্যার দিয়ে আপনি খুব সহজেয় অন্যর পিসি হ্যাক করতে পারবেন।

আর হ্যাঁ যারা হ্যাকিং পছন্দ করেন না তারা আমার এয় টিউন থেকে ১০০ হাত দূরে থাকুন।

আর আজকে আমি আপনাদের যা শিখাব তা শুদু মাত্র শিখার জন্য কার ক্ষতির উদ্দেশে নয়। 


আমাদের অনেকের মাঝে একটা  ধারনা আছে যে হ্যাকিং জিনিশ টা খুব খারাপ এবং এতা খারাপ লোকদের কাজ। যাদের প্রত্যেকটা জিনিশেরই একটা ভাল এবং খারাপ দিক আছে। আমরা স্বভাবতই ভাল জিনিশটা জানবো এবং তার সাথে খারাপ দিকটা জানা ভাল কারন ওই জিনিশের খারাপ দিকটা জানতে হবে আমাদের নিরাপত্তার জন্য। অনেক কথা বললাম, চলুন আর কথা না বাড়িয়ে চলে যাই মুল টিউনে।
ProRat v1.9 একটি অত্যান্ত শক্তিশালী প্রোফেশনাল হ্যাকিং সফটওয়্যার। এটি দ্বারা খুব সহযেই অন্যের পিসির নিয়ন্ত্রন করা এবং তার পিসির সমস্ত নিরাপত্তা ব্যাবস্থা ভেঙ্গে দেওয়া এমনকি তার পিসির সকল ড্রাইভ ফরমেট করা সম্ভব এবং আপনি তা করতে পারবেন আপনার পিসি থেকে। আর কি কি করতে পারবেন তা আমি বিস্তারিত বলছি।
এটি নিয়ে কাজ করার আগে আপনার এন্তিভাইরাসটি অফ করে নিন
এবার এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন
ডাইনলোড কৃত ফাইলটি Extract করুন। এই সফটওয়্যারটি নিয়ে একটু সাবধানে কাজ করতে হবে, কারন কিছু না জেনে কাজ করলে আপনার নিজের পিসিরই ক্ষতি হয়ে যেতে পারে।
এটি দিয়ে অন্যের পিসি হ্যাক করা হয় একটি ট্রোজান সারভার সৃস্টির মাধ্যমে। এই সফটওয়্যার দিয়ে  পিসির কনফিগারেশন অনুযায়ী আপনি একটি  ট্রোজান সারভার সৃস্টি করবেন এবং অন্যের পিসির নিয়ন্ত্রন আপনি পেতে চাইলে আপনাকে এই ট্রোজান সারভারটিকে তার পিসিতে যেকোন মুল্যে রান করাতে হবে। প্রথমে ProRat.exe ফাইলটি চালু করুন।

@  Create ক্লিক করুন এবং “Create ProRat server (342kbayt)” সিলেক্ট করুন।

@  উপরের মত একটি মেনু আসবে, Notification ক্লিক করুন। এখানে ওনেক গুলো ফিল্ড দেখতে পাচ্ছেন, সবগুলাই ইম্পরটেন্ট।


@  Use pro connective notification এ  প্রথমেই আপনার আইপি সেট করুন, কারন এর মাধ্যমেই prorat আপনার সাথে ভিকটিম এর যোগাযোগ করাবে। আইপি সেট করতে ক্ষুদ্র লাল এরো যুক্ত বাটনটি ক্লিক করুন (কারসর দ্বারা চিহ্নিত), (সফটওয়্যারটি অটোমেটিক ভাবে আপনার আইপি সেট করে নেবে।)

@  Mail notification” এ আপনার ইমেইল আইডি সেট করুন, এটির মাধ্যমে সফটওয়্যারটি ইমেইল এর মাধ্যমে আপনাকে ভিকটিমের আক্রান্ত হওয়ার এবং তার পিসির বিভিন্য গুরুত্তপুর্ন তথ্য দিবে। প্রথমে Test বাটন ক্লিক করুন আর দেখুন notification মেইল ঠিক মত আপনার ইমেইল আইডিতে আসছে কিনা। টেস্ট মেইলটি সম্ভবত আপনার Spam ফোল্ডার এ জমা হবে।ওখান থাকে মেইলটি white list এ নিয়ে নিন। তারপর থেকে ওই মেইল আইডি থেকে সকল notification মেইল আপনার মেইন ইনবক্সে জমা হবে।


@  ICQ pager notification” ফিল্ডটি পুরন করতে ক্ষুদ্র লাল এরো যুক্ত বাটনটি ক্লিক করুন (কারসর দ্বারা চিহ্নিত), সফটওয়্যারটি অটোমেটিক ভাবে আপনার ICQ pager notification সেট করে নেবে।



@   ”CGI Notification” ফিল্ডটি সম্পর্কে যদি বিস্তারিত জানেন তবে সেট করুন নয়তো ডিফল্ট রাখুন, কোন চেঞ্জ করার দরকার নাই। ব্যাস কমপ্লিট হয়ে গেল NOTIFICATION পার্ট।
@  এটি হচ্ছে “General Settings” এখানেও ওনেক গুলো ফিল্ড দেখতে পাচ্ছেন।


@   Server port” ডিফল্ট রাখুন,কোন চেঞ্জ করার দরকার নাই।
@   “Server password” নিজের পছন্দমত দিন, ডিফল্ট হিসাবে 123456 দেওয়া আছে তবে অন্য Prorat ব্যবহারকারীরা যাতে আপনার ভিকটিমকে নিয়ন্ত্রন করতে না পারে সে জন্য নতুন পাসওয়ার্ড দেওয়া জরুরি।
@   পছন্দমত “Victim Name” সিলেক্ট করুন। এটা তেমন গুরুত্তপুর্ন না।
@    নিচে দেখবেন কতগুলো টিক বক্স আছে। এগুলো হল, আপনার তৈরিকৃত ট্রোজান সারভারটি ভিকটিমের পিসিতে কি কি তাণ্ডব চালাবে অর্থাৎ কি কি ক্ষতি করবে তার কমান্ড। আপনার পছন্দ অনুযায়ী তান্ডবলীলা সেট করে দিন।
@   এখন আপনার তৈরিকৃত সারভারটিকে একটি ফাইলের সাথে বাইন্ড করতে হবে।
@   বাইন্ডিং ফাইল হিসাবে যে কোন ইমেজ বা হাল্কা ফাইল ইউজ করা ভাল।
@  ”Server Extensions” সিলেক্ট করুন এবং আপনার ট্রোজান সারভার এর Extensions সিলেক্ট করে নিন। এক্ষেত্রে .Exe Extensions সিলেক্ট করা ভাল কারন এতে আপনি আইকন সাপোর্ট পাবেন, ফলে ভিকটিমকে ধোঁকা দেওয়া সহজ হবে।

@   ”Server Icon” থেকে আইকন সিলেক্ট করুন। আইকন সিলেক্টের ক্ষেত্রে একটু কৌশলী হোন যাতে ভিকটিমকে সহজে ধোকা দেওয়া যায়। যেমন আমি Love আইকন সিলেক্ট করেছি।

@ “Create Server” ক্লিক করুন। তৈরি হয়ে যাবে আপনার ট্রোজান সারভার।

@ ProRat এর ফোল্ডার এ দেখবেন Server.exe নামে একটি ফাইল ক্রিয়েট হয়েছে। এটিই আপনার কাংখিত ট্রোজান সারভার। ভুলেও এই সারভারটি আপনার পিসিতে রান করাবেন না। তাহলে আপনার পিসির সর্বনাশ হয়ে যাবে।


@ কৌশল অনুযায়ী আইকন এর সাথে মিল রেখে সারভারটি রিনেম করুন। মানে ফাইলটির চেহারা এমন করবেন যাতে এন্টিভাইরাস ছাড়া ভিকটিম যেন কোনমতেই বুঝতে না পারে যে এটি একটি ফাঁদ।
@  ফাইলটিকে জিপ করে পাসওয়ার্ড প্রোটেকটেড করে ফেলুন, ডিফল্ট পাসওয়ার্ড হিসাবে ১২৩৪৫৬ সিলেক্ট করুন। মেইন সারভার ফাইলটাকে পাসওয়ার্ডপ্রোটেকটেড জিপ ফাইল করা হল কারন এন্টিভাইরাস প্রোগ্রামগুলো সাধারনত পাসওয়ার্ড প্রোটেকটেড আর্কাইভ সমুহ স্ক্যান করে না।

@    এবার চটকদার কিছু কথা লিখে জিপ ফাইলটিকে ইমেইল করে ভিকটিমের কাছে পাঠিয়ে দিন সাথে extract করার পাসওয়ার্ডটিও বলে দিন অথবা কনু সফটওয়্যারের কীগান হিসেবে দিয়ে দিন। যদি ভিকটিম ফাইলটি রান করে তবে ট্রোজান সারভারটি আপনার সেটকৃত কমান্ড অনুযায়ী তার পিসিতে তান্ডব লীলা চালাবে এবং তার ইন্টারনেট চালু থাকলে তার পুরো পিসির নিয়ন্ত্রন আপনার হাতে এনে দেবে। ভিকটিম আক্রান্ত হলে আপনার কাছে ইমেইল নোটিফিকেশন আসবে।
@  Connect” ক্লিক করুন।
@   আপনার তৈরিকৃত সারভার এর পাসওয়ার্ড দিয়ে OK করুন।

@   নিচের ছবির মত মেসেজ আসবে

@  সফটওয়্যারটির বাম পাশের অপশন গুলো দ্বারা আপনি ভিকটিমের পিসির সম্পুর্ন নিয়ন্ত্রন নিতে পারবেন এমনকি তার হার্ডড্রাইভ ফরমেট করতে পর্যন্ত পারবেন।

”আবারও বলছি দয়া করে কারো ক্ষতির উদ্দেশ্যে ব্যবহার করবেন না”


তাহলে আজকের মত এখানেয় বিদাই। আর হ্যাঁ এই টিউনটি লিখতে অনেক কষ্ট হয়সে আশা করি আপনাদের ভাল লাগবে আপনাদের ভাল লাগলেয় আমার লিখার সার্থকতা।যেহেতু কষ্ট করে টিউনটি লিখসি তাই দয়া করে কেও উল্টাপাল্টা মন্তব্য করবেন না আমি প্রথমেই বলে নিসি এবং আবার বলতেসি যারা হ্যাকিং পছন্দ করেন না তারা দয়া করে এই পোস্টটি দেকবেন না।
যদি লিখার মধ্যে কনু ভুল হয়ে থাকে তবে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেয় বিদায় নিচ্ছি।
সবার জন্য শুভ কামনা রইল আল্লাহ হাফেজ

No comments:

Post a Comment